উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৬/০৯/২০২৪ ১২:১৬ পিএম

কক্সবাজার সমুদ্র সৈকতে নারীকে হেনস্তা ও মারধরের অভিযোগে গ্রেপ্তার যুবকের রিমান্ড শুনানি হবে আগামী বুধবার (১৮ সেপ্টেম্বর)। মামলার তদন্ত কর্মকর্তা কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ রোববার (১৫ সেপ্টেম্বর) রাইজিংবিডিকে বিষয়টি জানিয়েছেন।

এসআই নুর মোহাম্মদ বলেন, সমুদ্রসৈকতে নারীদের হেনস্তা ও মারধরের অভিযোগে গত শুক্রবার সন্ধ্যায় কক্সবাজার জেলার কালুর দোকান এলাকার একটি স্থান থেকে এক যুবককে আটক করে পুলিশ। পরে মামলা হলে তাকে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তার যুবকের নাম ফারুকুল ইসলাম (২২)। তিনি চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার চুনতি বড় হাতিয়ার বাসিন্দা।

তিনি আরও বলেন, অভিযুক্ত ফারুকুল ইসলাম ও মো. নয়ন রুদ্রসহ (২৫) ছয় জন নাম না জানা ব্যক্তিকে আসামি করে মামলা হয়েছে। ফারুকুল ইসলামকে গতকাল শনিবার বিকেলে কক্সবাজার সদর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ তোলা হয়। পুলিশ তাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে। তবে, এ বিষয়ে তাৎক্ষণিক কোনো শুনানি হয়নি। বিচারক আকতার জাবেদ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামী বুধবার শুনানির বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, কক্সবাজারের সুগন্ধা সৈকত পয়েন্টে জনসম্মুখে একজন নারীকে কান ধরিয়ে উঠবস ও শারীরিক নির্যাতন করা হচ্ছে। ভিডিওটি পুলিশের দৃষ্টি আকর্ষণ করে। পরে কক্সবাজার জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা গত শুক্রবার ফারুকুল ইসলামকে আটক করে বলে জানিয়েছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ

পাঠকের মতামত

রোহিঙ্গা ক্যাম্পে দুইজন নিহত

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন। একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের নাম-ঠিকানা ...

মহাপরিচালক মাকসুরা নুরের পদত্যাগ দাবিতে উখিয়ায় নার্সদের মানববন্ধন

নার্সদের নিয়ে অসম্মানজনক কটুক্তি করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুরের পদত্যাগ দাবি ও ...

অপরিকল্পিত উন্নয়ন পানি নিষ্কাশনব্যবস্থা ধ্বংস, যত্রতত্র হোটেল-মোটেল দায়ী যে কারণে ডুবল কক্সবাজার

টানা ভারী বর্ষণ এবং পাহাড়ি ঢলে তলিয়ে গেছে পর্যটন নগরী কক্সবাজার। ম্মরণকালের এ বন্যার জন্য ...